মার্ভেল কমিকস প্রোফাইল লেবেল „J“ অক্ষর দিয়ে শুরু হয়

  • Beitrags-Autor:
  • Beitrags-Kategorie:Uncategorized

আসলে, তিনি প্রশ্ন কমিক্সের আরও অদম্য প্রোফাইল। তিনি জানেন কিভাবে চেষ্টা করতে হয়, এবং আপনি নিজেই খুব সহজেই তার প্রতিপক্ষের কথা তুলে ধরবেন। জন জেমসন একজন প্রতিভাবান পাইলট চেষ্টা করুন এবং আপনি মহাকাশ চারী হতে পারেন যা আপনার হাতের নখদর্পণে এবং বিভিন্ন বন্দুকের ব্যবহারে অভিজ্ঞ হতে পারে। আপনার গ্যাসোলিন বৃহৎ সমগ্র বিশ্বের বৃহস্পতিতে তার মহাকাশ বিমান সংস্থায় থাকাকালীন, পৃথিবীতে পাওয়া এলিয়েন স্পোরগুলি তাদের প্রত্যাবর্তন গৃহে জনকে আঁকড়ে ধরেছিল।

একজন ভাল দর্শকের সাথে, ত্রৈমাসিক প্রতিবেদনটি দম বন্ধ করা মহিলার মুখের এলাকায় একেবারে নতুন পোল্ট্রি নাগেটটি সরিয়ে দিয়েছে। যদিও গ্রাহকরা এখনও আশ্চর্যজনক অবস্থায় ছিলেন, তাদের বিস্ময়কর কৃতজ্ঞতা স্পষ্ট। নতুন সাহসী কিশোরীটি তার বীরত্বের জন্য এডিনা পুলিশ সার্ভিসে একটি পুরষ্কার পেয়েছে, এবং আপনি তাদের সম্প্রদায়ের কাছ থেকে আরও ভালভাবে প্রশংসা করবেন। তা সত্ত্বেও, নতুন গন্তব্য হল একেবারে নতুন আকর্ষণ, নতুন টেম্পো যতই বিকল হোক না কেন।

তার পক্ষে, একে অপরকে অন্য কাউকে সন্তুষ্ট করা এবং নিজের জন্য সঠিক হওয়া কঠিন। একজনের প্রকাশের বেশ marvel bet login bangladesh কয়েকটি সময়কালে, আমরা দেখতে পাই যে মহিলাটি সমবয়সীদের উত্তেজনার মধ্যে নড়বড়ে কিন্তু প্রক্রিয়াটিতে মেয়েটির বিশ্বাসযোগ্যতা নষ্ট করছে। এটি তার হতাশাবাদী তৈরি করতে পারে, কারণ সে দেখতে পায় না যে কীভাবে সে তার ব্যক্তিগত মূল্যবোধকে ঝুঁকির পরিবর্তে অন্যদের সাথে একীভূত সম্পর্ক চালিয়ে যাবে। আরেকটি জিনিস লিসা নির্ভর করে অন্য কারো থেকে দূরে থাকা উৎসাহ। সত্যিকারের INFJ পদ্ধতিতে, তিনি দাবি করেন যা তার রায়কে মেঘলা থেকে সন্দেহ দূর করতে সাহায্য করবে।

Marvel bet login bangladesh | LMarvel অক্ষরগুলি নতুন পৃষ্ঠা L দিয়ে শুরু হচ্ছে

রোবট প্রবণতার ভিতরে, অ্যালবার্ট মাদ্রিপুরদের জন্য এলসি-ডির সন্ধানে দেখালেন। নিয়োগের পরপরই টাইগার টাইগার, আলবার্টকে ডোনাল্ড পিয়ার্সের ব্যবসায়িক রিভারস কমন রোবোটিক্সে নিয়ে যাওয়া হয় যেখানে তিনি ডোনাল্ড পিয়ার্সের মুখোমুখি হন। একবার অ্যালবার্ট তাজা রিভারদের বশীভূত করার পরে, ডোনাল্ড বলেছেন যে তিনি ইয়াকুজা কোম্পানি কিমুরার কাছে এলসি-ডি’র গো বিক্রি করে দিয়েছেন, যা জেড ড্রাগন ট্রায়াডের নতুন আঙ্গুল এবং আপনার ভ্লাদিভোস্টক মাফিয়ার ভিত্তি। তিনি তাদের ওয়েবসাইট থেকে টুকরোগুলি পাওয়ার পরপরই, আলবার্ট এলসি-ডিকে একসাথে সেট করেন।

  • AIDAও একমাত্র ব্যক্তি যিনি টমের ম্যালিগন্যান্ট টিউমার নির্ণয় সম্পর্কে জানতেন।
  • ডান একটি তাজা রোগের ঔষধ নিচে, কোন সংস্করণ এর ভয়েস এছাড়াও হতে পারে যে কোন জীবন ব্যাপার catatonic দিতে.
  • সম্ভবত সর্বকালের সবচেয়ে কুখ্যাত মার্ভেল ভিলেনদের মধ্যে একজন – এমনকি লোকটি বাণিজ্যিকভাবে সবচেয়ে খারাপ না হলেও – গ্যালাকটাস।
  • এটি ম্যাজিক অ্যাটাকে পরিবর্তিত হবে, আমরা যে কোনও ধরণের কথা বলার প্রতিশ্রুতি দিয়েছিলাম বা না করি, এটির নায়কের জন্য একটি প্রধান ক্রীড়াবিদকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য এটির নতুনতম পর্বটি স্থাপন করা হয়েছিল।
  • „অসবর্ন একাডেমী“ ইভেন্টের সাথে একটি উপস্থিতি অনুসরণ করতে গিয়ে, জন „হ্যালোইন মুন“ এর মধ্যে দেখায়, যেখানে তিনি এবং আপনি হ্যারি অসবর্ন একটি চন্দ্র স্ফটিক পরীক্ষায় কাজ করতে পারেন যাতে আপনি অবশ্যই গামা আলো থেকে দূরে থাকতে পারেন।

মার্ভেল কমিকস প্রোফাইল লেবেল

আপনি এখানে সুপরিচিত INFJ অ্যানিমে অক্ষর সম্পর্কিত একটি সম্পূর্ণ পোস্ট পাবেন। Yoda শুধুমাত্র আপনার Jedi পাসওয়ার্ডের একজন আদর্শবাদী বিশ্বাসী নন – তিনি প্রায় ধারাবাহিকভাবে এই ধরনের মানগুলিকে মূর্ত করে তোলেন। এই ধরনের মূল্যবোধের প্রতি তার প্রতিশ্রুতি প্রশংসনীয় চেষ্টা করে এবং একটি উত্সাহী INFJ যা বিনিয়োগ করে তার সাথে সেগুলি সবচেয়ে বেশি – অ-আগ্রাসন, করুণা এবং আপনি সামগ্রিকভাবে বাজারকে জানতে পারেন। ইয়োডা শহুরে কেন্দ্রগুলি আবেগের উপর অনেক বেশি ফোকাস করে, যখন সে তাকে বিবেচনা করে বা তার একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ অংশ একটি মানুষ হাঁটার তাজা হাইওয়ে নির্ধারণ করে। লোকটি অনেক বেশি ধারণাগত থেকে একটি অগ্রাধিকার দেয় এবং আপনি দার্শনিক দৃষ্টিভঙ্গি পাবেন।

লেখক জর্জ রোয়েন্টজেন। মার্টিন বিশ্বাস করেন যে নতুনটি আপনাকে 12 মাস দীর্ঘায়িত করতে হবে (অবশ্যই লোকটি পারফর্ম করেছে, সে এমন কিছু হতে পারে না) যেখানে সে সম্ভবত সঠিক। খুব অন্তত অন্য কোনো বছর পারফরমেন্স তাদের গ্রহণ করে উপসংহার সেরা সেট আপ করার জন্য। কেউ কেউ অনেক সময় কাটাতে কাজ করে, কখনোই কিছুটা বৃহত্তর বিভাজনে আপনাকে নিয়ে যায়, অন্যথায় তাদের সম্ভাব্যতাকে সম্পূর্ণরূপে স্বীকৃতি দেয়, যতক্ষণ না পরে তাদের জীবনধারায়।

জ্যাক উদ্বিগ্ন পরে তাদের বোন পরিদর্শন, নিছক সময়ের সাথে অবশ্যই বন্ধক হাঙ্গর এর পুরুষদের দ্বারা নিহত তার ভাইবোন পর্যবেক্ষণ. „হান্ট ফর উলভারিন“ গল্পের ভিতরে, ডেয়ারডেভিলের আলোচনার ভিতরে আলবার্টের উল্লেখ করা হয়েছে যে নতুন উলভারিনদের মধ্যে নুর রয়েছে যা তারা সম্ভবত খুঁজছে না। সাসকাচোয়ানের মধ্যে, উলভারিনের মতো দেখতে একজন ব্যক্তি তাজা বন রেঞ্জারদের হত্যা করে এবং আপনি মেডোলেক প্রাদেশিক খেলার মাঠের সময় রেঞ্জার আউটপোস্ট নাইন-এর সময় কাউকে ক্ষতি করতে পারেন।

মার্ভেল কমিকস প্রোফাইল লেবেল

Galadriel একটি সাধারণ মৌলিক অনুভূতির একটি ভাল উদাহরণ যে কেউ INFJ পেতে পারে। দূরবর্তী, সত্যিই অদ্ভুত এবং আপনি বাইরের ঠান্ডা উপর একটু হবে – ধন্যবাদ ত্বকের নীচে অবশ্যই নরম এবং আবেগপূর্ণ উষ্ণতা লুকিয়ে আছে। নতুন এলেভেন রাজা সাহায্যের প্রয়োজনে লোকেদের প্রতি সহানুভূতি প্রদর্শন করতে লজ্জাবোধ করেন না এবং আপনি সেই ব্যক্তিদের একজন অনুগত বন্ধু হতে পরিণত হবেন যা সে বিবেচনা করে এমন বৈশিষ্ট্যগুলি গ্রহণ করে যা মহিলাটি বিশ্বাস করে। লিসা অসুস্থতার জন্যও খুব প্রতিক্রিয়াশীল এবং ক্রমাগত অন্য লোকেদের কাছ থেকে নতুন স্বীকৃতির লক্ষ্য রাখে।

এনএফএল সুপারপ্রো

ডঃ ক্যাম্পবেল মুইর দ্বীপে মইরার সহকারী হিসাবে একটি ভঙ্গি স্বীকার করেছেন, এদিকে সেই মিউট্যান্ট হিরো গ্রুপ এক্সক্যালিবার প্রকৃতপক্ষে সেখানে অবস্থান করছে। লোকটি সিয়েনা ব্লেজের আক্রমণে আরও খারাপ হয়ে যাওয়া ঝড়ের সময় এলাকায় পৌঁছানোর চেষ্টা করেছিল এবং আপনি প্রায় মারা যাবেন। নতুন „শয়তানের শাসন“ প্লট দ্বারা, শিন এবং আপনি হয়তো হার্টব্যাক মেয়র উইলসন ফিস্কের থান্ডারবোল্টস ঢুকিয়েছেন যা সুপারহিরো সমস্যাগুলি থেকে দূরে থাকা নিষিদ্ধ করার জন্য অনুসরণ করে।

বৃষ রাশির দলটি রাশিচক্রের ভিন্নমতাবলম্বী দলটিকে নির্মূল করার চেষ্টা করেছিল, তবে, অ্যাভেঞ্জারদের কারণে বেশ কয়েকটি অগ্রগামীদের সবাই ধরা পড়েছে। উত্তরটি পরে টেলিপ্যাথিকভাবে ডাক্তার অক্টোপাসের সাথে যোগাযোগ করে যিনি তার শারীরিক জীবনকাল নিয়ন্ত্রণ করেন। পরিষ্কার উত্তর অক্টাভিয়াস আছে যে যুদ্ধ আউট কাজ করে যা আপনার থেকে পরাজিত হতে পারে. পরে তিনি র‍্যাফটে দেখেন যেখানে লোকটি পালিয়ে যায় কিন্তু টক্সিনের কারণে ধরা পড়ে। টম ডিফাল্কো এবং রন ফ্রেঞ্জের কারণে থর #398-এর অভ্যন্তরে কোয়াকু আনানসি বেসিক দেখাচ্ছিল এবং 2021 সালে জে. এর অনবিলিভেবল স্পাইডার-কিড (ভলিউম 2) #চল্লিশ আট থেকে তার নামহীন শারীরিক চেহারা তৈরি করেছে “ হিরোস রিবোর্ন“ আসলে, উভচর আসলে আপনার নিজের সিক্রেট স্কোয়াড্রনের সদস্য।

মার্ভেল কমিকস প্রোফাইল লেবেল

যাইহোক তথ্যে, জেনেসিস প্রকৃতপক্ষে প্রাপ্ত হয়েছিল কিন্তু তাজা শিরস্ত্রাণে অস্বীকৃতি জানায় এবং এটি অ্যানিহিলেশনের নতুন মেশিনে পরিণত হয়। বুঝতে পেরে যে সমস্ত প্রচেষ্টা ধ্বংস হয়ে গেছে, জেনেসিস নতুন শিরস্ত্রাণ দান করেছেন, আপনার সত্তার সাথে মিলিত হয়েছেন, সেইসাথে আরাক্কোর মিউট্যান্টরা তাই যথেষ্ট বিনাশ করতে পারে। আরাক্কো শেষ পর্যন্ত জোরপূর্বক একটি ভাসাল রাষ্ট্রে পরিণত হয়েছে যেখানে ভিল স্কুল সর্বজনবিদ রয়েছে এবং আপনি জঙ্গি বিশ্বাস আবিষ্কার করতে নিহিত দমনকারীদের লুকিয়ে রাখতে পারেন এবং আপনি বিদ্রোহের সাথে পরীক্ষা করা লোকদের নিষ্ক্রিয় করবেন। তাজা অ্যাবিসাল প্রিজন তৈরি করা হয়েছে এবং আপনি টার্ন দ্য নিউ আনকেয়ারিং দেখে থাকবেন, যেখানে প্রচুর মিউট্যান্ট লাইফস্টাইল হারিয়ে গেছে। AIDA S.H.We.Age.L.D এর বাইরে এজেন্সির ভিতরে মনে হয় যেহেতু কৃত্রিম ব্যবহারিক ইলেকট্রনিক সেক্রেটারি, সংক্ষিপ্তভাবে আমান্ডা রিয়া দ্বারা কথিত, এবং আপনি বেশিরভাগই ম্যালোরি জ্যানসেনের কারণে প্রতিনিধিত্ব করবেন। র‌্যাডক্লিফ আপনার অমানুষের বিষয়ে সমস্ত ফি ক্লিয়ার করার চেষ্টা করার পরে, র‌্যাডক্লিফ মহিলাটিকে একটি লাইফ ডিজাইন ডেকোয় পরিণত করে উদযাপন করেছেন।

তাজা MCU এর Thor Mjolnir পুনরুদ্ধার করেছে, এইভাবে অন্য একটি মুভি স্টর্মব্রেকার অন্যান্য চরিত্রের জন্য একটি ভাল সময় বলে মনে হচ্ছে, এবং এখন আমরা শুধু খরচের চেয়ে অনেক ভাল আবেদনকারীর কথা ভাবতে পারি না। একজন এলিয়েন যিনি থরের হাতুড়ি থেকে আঙ্গুলের মধ্যে চলে এসেছিলেন একটি দম্পতি যুদ্ধ করার পরে, ওডিন পরে ব্যয়কে তাদের ছেলের সাথে লড়াই করার সুযোগ দিয়েছিলেন যাতে তা নির্ধারণ করার চেষ্টা করা হয় যে তাদের মধ্যে কোনটি একেবারে নতুন আগ্নেয়াস্ত্রের যোগ্য। একটি শক স্পিন মধ্যে, বিবৃতি থর bested, কিন্তু পরে বুঝতে তিনি আপনার থেকে Mjolnir নেননি. অরোরো অনাথ হয়ে গেছে এবং চার্লস জেভিয়ার মেয়েটিকে সংরক্ষণ না করা পর্যন্ত আপনি ছায়া রাজার কাছ থেকে নিয়ন্ত্রিত হবেন এবং আপনি মহিলাটিকে ভিতরে পেতে পারেন। স্টর্ম একজন ভাল নম্র রাজা এবং আপনি নতুন এক্স-মেনের সদস্য হতে পারেন যারা তবুও আব পেশীর লোকদের আবৃত করে যারা মিউট্যান্টদের অপছন্দ এবং শাস্তি দেয় এমনকি প্রভাবের উপর বিরোধিতা করেও মানুষের জন্য অনেক বেশি ভারসাম্য সৃষ্টি করে কারণ একজন মহিলা কালো মিউট্যান্ট। ক্যারল ড্যানভার্সকে তাদের প্রাথমিক শারীরিক চেহারা থেকে বেশ কিছু পরিবর্তনের জন্য ধন্যবাদ সেট করা হয়েছে।

তিনি শে-হাল্ককে খুঁজে পেতে সাহায্য করেছিলেন এবং আপনি অনিবন্ধিত সুপারহিরোদের তালিকাভুক্ত করতে পারেন। তিনি মেরি জেন ​​ওয়াটসনকে আক্রমণ করেছিলেন যে অ্যাভেঞ্জারস টাওয়ারে পার্কার করবে, তবে টনি স্টার্কের গার্ডসম্যানরা তাকে বা তার ক্ষতি করার ঠিক আগে আসলেই সূক্ষ্ম। অন্যান্য মহাজাগতিক ধারণাগত, ডাইং — যাকে কখনও কখনও ডোমে পাসিং বলা হয় — পাস করার সঠিক মূর্ত প্রতীক।

ওয়ারেন ওয়ার্থিংটন III

মার্ভেল কমিকস প্রোফাইল লেবেল

ডরনান হল এমন একটি ডিজাইন যা আপনার জনপ্রিয় প্রকাশনা সিরিজ, শেডস অ্যাওয়ে ফ্রম গ্রে-এর ফিল্ম সংস্করণ থেকে থ্রো করার চেষ্টা করলে তারা আরও বড় হয়ে যায়৷ তিনি একজন সেলিব্রিটি হয়ে উঠবেন, এবং আপনি খুব কার্যকর চেষ্টা করতে পারেন, তবে এটি তার বর্তমান প্রচেষ্টা যা সত্যই মনোযোগ আকর্ষণ করছে। লোকটি বেলফাস্টের অভ্যন্তরে সেলিব্রেটি, উত্তর আয়ারল্যান্ডে একজন যুবকের কাছ থেকে লেখক/ব্যবস্থাপক কেনেথ ব্রানাঘের একটি উত্সাহী আত্মজীবনীমূলক তথ্য।

এটি মাল্টিভার্সে অবস্থান করেছিল এবং মাল্টিভার্সের মৃত্যুর পরে উপস্থিত থাকবে। এর সর্বোত্তম আকাঙ্ক্ষা হওয়া উচিত সমস্ত কিছুর শেষ দেখা, এটিকে একটি জিনিস হিসাবে রেখে যা আপনি পাবেন। বিস্মৃতি অন্তহীন ধ্বংসাত্মক ফলাফলের বৈশিষ্ট্য, এবং বিপর্যয়কর কৃতিত্বগুলি পরিচালনা করার জন্য পুট অবতার রয়েছে। অবতারে একজন হলেন নুল, আপনার নিজের সিম্বিওটসের নতুন অমর রানী, আপনি যদি অন্য কেউ হন তবে হলেন স্কাইফাদার আমাতসু-মিকাবোশি, যিনি নতুন হয়ে উঠেছেন বেশ খারাপ অবস্থায় রাজা এবং আপনি একজনের মাল্টিভার্সের 98% ভুলে যেতে পারেন বিস্মৃতির বিদ্যুৎ থেকে শুধুমাত্র একটি চমৎকার স্লাইভারের সাথে। যদি অনন্তকাল সৃষ্টির মূর্ত প্রতীক হয়, তবে অ্যাব্রাকাস তাদের বিপরীত চেষ্টা করে। Abraxas অনন্তকাল থেকে এক মিনিটের মধ্যে তৈরি করা হয়েছিল, এবং আপনি ধ্বংসের বাইরে নতুন প্রাথমিক শক্তির প্রতীক হবেন।

এটি আকর্ষণীয় প্রশ্ন চরিত্র প্রথম দিকে বিশ্বের ভাল অস্তিত্ব পরিচালনার আগে চলে গেছে. Gaea এছাড়াও আশ্চর্যজনক রহস্যময় জীবনীশক্তি সঙ্গে দেবী এক যা প্রস্তুত ডাটা পুনরুদ্ধার হতে পারে এবং একা গ্রহ উদ্দীপিত হতে পারে শাসক বৈশিষ্ট্য হিসাবে ভাল এবং প্রায় প্রতিটি অন্যান্য অতিমানব ফলাফল এবং telekinesis আছে. জিউসের অনেক চরিত্রের বৈশিষ্ট্য এবং প্রচেষ্টা গ্রীক পৌরাণিক প্রতিবেদনের উপর ভিত্তি করে ছিল, কিন্তু লোকটি নতুন পরিষেবা পেয়েছে যা আশ্চর্যজনক খ্যাতির জন্য অনন্য ছিল। জিউস হলেন সবচেয়ে শক্তিশালী মার্ভেল দেবতাদের একজন যার অতিমানবীয় কর্মক্ষমতা রয়েছে এবং অবশ্যই নতুন হাল্ককে সহজেই পরাজিত করবে।

মহাবিশ্বের তাজা পিতামাতা

মার্ভেল কমিকস প্রোফাইল লেবেল

ফলস্বরূপ, হ্যারি স্পাইডার-বয়, একেবারে নতুন হাল্কের সাথে ধাক্কাধাক্কি করে এবং আপনি নতুন রূপান্তরের বিপরীতে গুয়েন স্টেসিকে করতে পারেন এবং আপনি নতুন সংক্রামিতকে নির্মূল করবেন। জন জেমসন 90-এর দশকের পরীক্ষা-বালকের সংগ্রহ দেখছেন, মাইকেল হর্টনের কণ্ঠ দিয়েছেন। প্রায় তিন-অঞ্চলের ইভেন্ট „দ্য নতুন এলিয়েন কস্টিউম পোশাক“ থেকে, লোকটি অনিচ্ছাকৃতভাবে আপনাকে সাহায্য করার জন্য একেবারে নতুন ভেনম সিম্বিওট নিয়ে আসবে যে বিশ্বকে রাইনো থেকে আক্রমণ করা হয়েছে, যে তার কোচকে ফ্যাক্টর করে যাতে আপনি রক্ষা করার সময় আপনি ক্র্যাশ-হাউস করতে পারেন। একটি খনিজ পরীক্ষা।

কেট তার সংবেদনশীল অনুষদের জন্য আপনার প্রদান করতে পরিচালিত যখনই সে হুমকি দেয় যাতে আপনি তাদের সঙ্গীর ক্ষতি করতে পারেন। জেমস Gus দ্বারা উত্পাদিত গ্রুপ সম্পর্কে আপনার X-Guys-এর একটি প্রতিনিধিত্বে অংশ নিয়েছিল এবং শীঘ্রই তারা নতুন X-People কে সত্যিই সন্তুষ্ট করেছিল। জাদা একজনের ইটারনালস-এর নতুন পোর্টালের মধ্য দিয়ে যায় যেদিন বিচার থেকে দূরে ছিল একবার আপনাকে সাহায্য করতে হবে মার্কিন যুক্তরাষ্ট্রের প্রধান দ্বারা মহিলা এবং আপনি একবার এটির কারণে তিনি তার নিজের যত্নে নিয়েছিলেন ক্ষুদ্র কেন্টা যা খুঁজে পাওয়া যায়নি। মহিলা পিতামাতা।

হিউ জোন্স

মার্ভেল কমিকস প্রোফাইল লেবেল

আপনি যা বলেছেন, তিনি অবশ্যই নিজেকে অভিভূত করতে চলেছেন নিজেকে জিজ্ঞাসা করুন ম্যান, কিন্তু ঠিক কীভাবে সে আপনার হত্যা করবে? এটি তাদের মধ্যে একটি আকর্ষণীয় ম্যাচ হবে – ডায়ানার বৈশিষ্ট্যগুলি যত দূরের কাঁচা বাস্তব সময়েই থাকুক না কেন, তার কাছে নিজেকে জিজ্ঞাসা করুন কিডকে আয়নিক সুযোগ থেকে তৈরি করা থেকে বিষয়টি সমাধান করার কোনও উপায় নেই৷ যাইহোক শেষ পর্যন্ত জয়ী হয় যার কারণে শক্তির অফুরন্ত সরবরাহ রয়েছে এবং আপনি সত্যিই, সম্পূর্ণ অমর হতে পারেন।

Costs Mantlo এবং আপনি রিক লিওনার্দি দ্বারা উত্পাদিত নতুন চিঠিগুলি, ক্লোক এবং ড্যাগার #cuatro এর মধ্যে তাদের একমাত্র শারীরিক উপস্থিতি তৈরি করেছে। 2020 এর মধ্যে, টেলর-জনসন ক্রিস্টোফার নোলানের টেনেটের মধ্যে একটি সহায়ক অংশ পেয়েছিলেন। 2022-এর মধ্যে, লোকটি ডেভিড লেইচের বুলেট টিচ-এ উপস্থিত হয়েছিল, একটি অ্যাক্টিভিটি-থ্রিলার ফ্লিক যা কোতারো ইসাকার অনন্য মারিয়াবিতোরুর উপর ভিত্তি করে। 2016-এর ভিতরে, লোকটি টম ফোর্ডের থ্রিলার নকটার্নাল অ্যানিম্যালস-এর মধ্যে বীম নামে একটি ভয়ঙ্কর টেক্সান চরিত্রে অভিনয় করেছিল। চরিত্রটির জন্য, লোকটি সর্বশ্রেষ্ঠ সাপোর্ট অ্যাক্টর – ফ্লিকের মালিক হওয়ার জন্য নতুন ওয়ান্ডারফুল ওয়ার্ল্ড অনার জিতেছে।

শৈশবে, ভার্দেকে নিরলসভাবে নির্যাতন করা হয়, খুব সে তাদের যন্ত্রণাদাতাদের উপর আঘাত করার জন্য সৃজনশীল অপমান নিয়ে আসতে শুরু করে। তিনি এবং আক্রমনাত্মকভাবে বারবারা সুইজলার নামে একজন মহিলাকে অনুসরণ করেছিলেন, এমনকি মহিলাটি আপনার বহুবার প্রত্যাখ্যান করার পরেও। ভার্দে তারপরে সুইৎজলারকে আকৃষ্ট করার জন্য একটি পাথরের সমালোচককে পরিণত করেছিলেন, কিন্তু আপনি যখন একটি রিং করার উদ্যোগ নিচ্ছেন তখন যে কোনও ধরণের দুর্ঘটনায় তার পালা বাদ দিয়েছিলেন। 90 এর দশক থেকে, নতুন এনএফএল এবং আপনি মার্ভেল ব্র্যান্ডের নতুন এনএফএল সুপারপ্রো তৈরি করতে সহযোগিতা করতে পারেন। নতুন এনএফএল সুপারপ্রো চেষ্টা করুন ফিল গ্রেফিল্ড, একজন প্রাক্তন এনএফএল অ্যাক্টিভিটি প্লেয়ার, যিনি শুধু একজন অ্যাক্টিভিটি সাংবাদিক হয়েছিলেন। 1 দিন, একজন রসায়নবিদ সুপারফ্যানের সাক্ষাত্কার নেওয়ার একটি প্রকল্পে, গ্রেফিল্ড চোরদের থেকে দূরে একটি রিং-এর কাছে উন্মুক্ত হয়৷